৮ম বছরে চিলড্রেন ভয়েস


প্রকাশিত: ০৬:৫৪ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

৮ম বছরে পদার্পণ করলো শিশু বিষয়ক বাংলাদেশের প্রথম অনলাইন পোর্টাল চিলড্রেন ভয়েস ডট কম। ‘সংবাদ সবার জন্য’ এই স্লোগানে ২০০৮ সালের ২২ ডিসেম্বর যাত্রা শুরু করে চিলড্রেন ভয়েস। শুরু থেকেই মাল্টিমিডিয়া এই পোর্টালে রয়েছে দেশ ও বিদেশের শিশু বিষয়ক সর্বশেষ সংবাদ, বিনোদন, বিশেষ প্রতিবেদন, গল্প, কবিতা, ছড়া, ছবি, ভিডিও, শিক্ষা, তথ্যপ্রযুক্তি, স্বাস্থ্য, খেলাধুলাসহ নানারকম আয়োজন।

চিলড্রেন ভয়েস (childrenvoice.com) এর লক্ষ্য বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা বাঙালি শিশুদের মাঝে সেতুবন্ধন গড়ে তোলা। তাদের সৃজনশীল বিকাশে সহায়তা করা। আগামী দিনের যোগ্য নাগরিক হিসেবে তারা যাতে বেড়ে উঠতে পারে সে জন্য চিলড্রেন ভয়েস একটি মাধ্যম হিসেবে কাজ করছে। এর স্বীকৃতি স্বরূপ জার্মান সংবাদমাধ্যম ডয়েচে ভেলে আয়োজিত ‘দ্য ববস-২০১৩’ এর সেরা বাংলা ব্লগ বিভাগের মনোনয়ন পেয়েছিল চিলড্রেন ভয়েস।

চিলড্রেন ভয়েসের অন্যতম উদ্যোক্তা আব্দুল্লাহ হাসান বলেন, ‘চিলড্রেন ভয়েসের সঙ্গে একদল তরুণ-তরুণী যুক্ত রয়েছেন। যারা শিশুদের নিয়ে লেখালেখি ছাড়াও বিভিন্ন সামাজিক উদ্যোগের সঙ্গে যুক্ত রয়েছেন। আমাদের প্রত্যাশা শিশু অধিকারময় বাংলাদেশ।’

এএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।