খুলনায় চিংড়ি ফোয়ারা উদ্বোধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:৪২ পিএম, ২১ ডিসেম্বর ২০১৫

খুলনা সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো. আনিছুর রহমান বিশ্বাস মহানগরীর রয়্যাল চত্বরে চিংড়ি ফোয়ারার আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন। সোমবার বেলা ১১টায় উদ্বোধন শেষে তিনি মোনাজাতে অংশ নেন।

মোনাজাত পরিচালনা করেন কেসিসি মসজিদের ইমাম আলহাজ হাফেজ মাওলানা মো. হাবিবুল্লাহ। এ সময় কেসিসির প্যানেল মেয়র শেখ হাফিজুর রহমান হাফিজ, রুমা খাতুন, নগর পরিকল্পনা ও উন্নয়ন স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর আশফাকুর রহমান কাকন, কাউন্সিলর কে এম হুমায়ুন কবীর প্রমুখ উপস্থিত ছিলেন।

নগরীর সৌন্দর্য্য বর্ধনের লক্ষ্যে সিটি কর্পোরেশনের উদ্যোগে রয়্যাল চত্বরে চিংড়ি ফোয়ারার আধুনিকায়ন প্রকল্পটি বাস্তবায়ন করা হয়েছে।

উদ্বোধনকালে ভারপ্রাপ্ত মেয়র আনিছুর রহমান বলেন, সৌন্দর্য্য পিপাসু মানুষের চিত্ত বিনোদনের জন্য খুলনাকে পরিকল্পিত সুন্দর পরিচ্ছন্ন আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে চাই। এ জন্য নগরীর বিভিন্ন স্থানে সৌন্দর্য্য বর্ধনের কাজ শুরু হয়েছে। নগরীর রাস্তা-ঘাট, ড্রেন নির্মাণের পাশাপাশি নগরবাসীর চিত্ত বিনোদনের লক্ষ্যে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

আলমগীর হান্নান/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।