কালিয়াকৈরে কবর থেকে লাশ উত্তোলন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:০১ পিএম, ২১ ডিসেম্বর ২০১৫

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোসাইবাড়ী এলাকা থেকে দাফনের দুই মাস পর সোমবার কবর থেকে এক ব্যক্তির লাশ উত্তোলন করা হয়েছে। আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য এ লাশ উত্তোলন করা হয়।
 
নিহত ব্যক্তির নাম কাজিম উদ্দিন (৪০)। তিনি কালিয়াকৈরের গোসাইবাড়ী এলাকার মৃত মাছের আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক বিষয় নিয়ে গত ২২ সেপ্টেম্বর কাজিম উদ্দিনের সঙ্গে তার ভাইদের বিবাদ সৃষ্টি হয়। ওই দিনই কাজিম উদ্দিন অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে  ময়নাতদন্ত ছাড়াই তার দাফন সম্পন্ন করা হয়।

এদিকে কাজিম উদ্দিনের মৃত্যু নিয়ে সন্দেহ হলে তার মেয়ে জিয়াছমিন বাদী হয়ে গত ১৪ আগস্ট ঈমান আলী, আব্দুল রউফ ও বাবুল মিয়াকে আসামি করে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। পরে নিহতের ময়নাতদন্তের জন্য গাজীপুর আদালতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। লাশ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেয় আদালত। পরে সোমবার দুপুরে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল কবিরের উপস্থিতে কালিয়াকৈর থানা পুলিশ কবর থেকে লাশ উত্তোলন করে।

কালিয়াকৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি অন্য কোনো কারণে তার মৃত্যু হয়েছে।
                        
আমিনুল ইসলাম/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।