খালেদা জিয়া রাজনৈতিক হতাশায় ভুগছেন : সুরঞ্জিত


প্রকাশিত: ১০:০৭ এএম, ১৭ নভেম্বর ২০১৪

খালেদা জিয়া রাজনৈতিক হতাশায় ভুগছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। সোমবার দুপুরে রাজধানীর কাকরাইল ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত চলমান রাজনীতি বিষয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া রাজনৈতিক হতাশায় ভুগছেন বলেই তিনি এখন ঢাল-তলোয়ার নিয়ে আন্দোলন করার কথা বলছেন। তবে তার ডাকে জনগণ আর সাড়া দিবে না।

সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাজনৈতিক দর্শনই হচ্ছে রাজাকার ও যুদ্ধাপরাধীদের পূনর্বাসন এবং মুক্তিযুদ্ধাদের হত্যা।

আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় সুরঞ্জিত

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আমাদের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়ার সুনির্দিষ্ট বার্তা নিয়ে এসেছেন। বাঙ্গালী জাতি হিসেবে আমরা তার কাছে কৃতজ্ঞ। সেই উদীয়মান নেতাকে নিয়ে বিএনপি নেতারা যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। তারা খুব শিগগিরই এই কটূক্তির জন্য অবশ্যই অনুতপ্ত হবেন এবং দু:খ প্রকাশ করবেন।

সুরঞ্জিত বলেন, সজীব ওয়াজেদ জয় বলেছেন জিয়াউর রহমান রাজাকারদের পূনর্বাসিত করেছেন। এটা ঐতিহাসিক সত্য। তিনি ভুল বলেননি। জিয়ার রাজনৈতিক দর্শনই তো এটা। এটা সত্যিকারের ইতিহাস।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।