কাঁটাখালি পৌর ছাত্রদলের সভাপতি গ্রেফতার


প্রকাশিত: ০৩:২৪ এএম, ২১ ডিসেম্বর ২০১৫
প্রতীকী ছবি

রাজশাহী কাটাখালি পৌর ছাত্রদলের সভাপতি শরিফুল ইসলাম শরিফকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ। রোববার রাত সাড়ে আটটার দিকে মহানগরীর দেওয়ান পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শরীফ নগরীর দেওয়ানপাড়া এলাকার আসগর আলীর ছেলে।

স্থানীয়রা জানান, কাঁটাখালি পৌর এলাকার দেওয়ানপাড়ায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মাসুদ রানার নির্বাচনী প্রচারণা চলাকালে রোববার রাত সাড়ে আটটার দিকে মতিহার থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বশির তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

গ্রেফতারের পর এক প্রতিক্রিয়ায় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মাসুদ রানা জানান, নির্বাচনী প্রচারণা বাধাগ্রস্থ করতেই তাদের নেতাকর্মীকে আটক করা হচ্ছে। অবিলম্বে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তির দাবি জানান তিনি।

এ ব্যাপারে মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির জাগো নিউজকে জানান, গ্রেফতারকৃত ছাত্রদল নেতা শরীফ একটি নাশকতা মামলার পলাতক আসামি ছিলেন। সে জন্যই তাকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

শাহরিয়ার অনতু/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।