মেহেরপুরে গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:০৯ এএম, ২১ ডিসেম্বর ২০১৫

মেহেরপুরে গ্রামবাসীর গণপিটুনিতে ভবনন্দপুর গ্রামের ডাকাত সর্দার ইজারুল ইসলাম (৪১) নিহত হয়েছেন। সোমবার রাতে সদর উপজেলার আশরাফপুর গ্রামের চালতা পাড়ায় সৌদি প্রবাসি মিন্টু শেখের বাড়িতে ডাকাতির সময় গ্রামবাসীর হাতে আটকা পড়ে গণপিটুনির শিকার হন তিনি।

মেহেরপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব জাগো নিউজকে জানান, রাতে আশরাফপুর গ্রামের চালতলা পাড়ায় সৌদি প্রবাসি মিন্টু শেখের বাড়িতে ৮/১০ জনের একটি ডাকাত দল হানান দেয়। বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নেয় তারা। ডাকাতি করে পালিয়ে যাবার সময় গ্রামবাসীর হাতে ধরা পড়ে ডাকাত সর্দার ইজারুল। এসময় একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় ডাকাত দলের অন্য সদস্যরা। পরে গ্রামবাসীর গণপিটুনিতে মারাত্মক আহত হন ডাকাত ইজারুল। খবর পেয়ে সদর থানার পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাজু আহম্মেদ তাকে মৃত ঘোষণা করেন।

Dakat

তার নামে মেহেরপুর সদর, গাংনী ও মুজিবনগর থানায় হত্যা, ডাকাতি, ছিনতাই ও চাঁদাবাজীর একাধিক মামলা রয়েছে বলেও তিনি জানান। নিহত ইজারুলের মরদেহ বর্তমানে হাসপাতাল মর্গে রাখা আছে।

আতিকুর রহমান টিটু/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।