যশ চোপড়া স্মৃতি পুরস্কার পেলেন রেখা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫

বলিউডের ‘কিং অব রোমান্স’ বলা হয় প্রয়াত নির্মাতা যশ চোপড়া। তার হাত ধরেই অসংখ্য প্রেমের অমর ছবি পেয়েছে বি-টাউন। তিনিই মূলত উপহার দিয়েছেন শাহরুখ-কাজলের জুটি।

বিশেষ এই মানুষটিকে সম্মান জানাতে ২০১২ সাল থেকে তার স্মরণে পুরস্কার প্রদানের সিদ্ধান্ত নেয় টি সুব্রক্ষ্মণ্যম রেড্ডির টিএসআর ফাউন্ডেশন। যশ চোপড়ার মৃত্যুর পর তার স্মরণে এই পুরস্কার দেওয়া শুরু করে প্রতিষ্ঠানটি। প্রতি বছরই বিখ্যাত মানুষদের এই সম্মাননা দেয়া হয়। পুরস্কার হিসেবে তারা পান সোনার মেডেল এবং ১০ লক্ষ টাকা।

এই পুরস্কারের জন্য এবারে মনোনীত করা হয়েছে বলিউডের চিরসবুজ যৌন আবেদনময়ী অভিনেত্রী রেখাকে। অভিনয় প্রতিভা এবং ফিল্ম ইন্ডাস্ট্রিতে অবদানের জন্যই এই পুরস্কার দেওয়া হচ্ছে অভিনেত্রীকে।

হেমা মালিনী, জয়া প্রদা, সিমি গারেওয়াল, বনি কপুর, পাম চোপড়ার মধ্য থেকে রেড্ডির জুড়ি বোর্ড এ বছর এই পুরস্কারের জন্য রেখার নামই বেছে নিয়েছেন। এর আগে এই পুরস্কার পেয়েছেন লতা মঙ্গেশকর ও অমিতাভ বচ্চন।

এদিকে যশ চোপড়া পুরস্কার পাওয়ার খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন রেখা। তিনি এই প্রাপ্তিকে তার ক্যারিয়ারে অন্যতম সম্মাননা বলে অভিহিত করেছেন।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।