বিএনপি নেতাকর্মীদের আদর্শ পকেটের ভেতর : তারানা হালিম


প্রকাশিত: ০৯:১৭ এএম, ১৯ ডিসেম্বর ২০১৫

বিএনপি নেতাকর্মীদের কোন আদর্শ নেই। তাদের আদর্শ পকেটের ভেতরে। বিএনপি ক্ষমতায় যেতে পারবে না এমন আভাস পেয়ে নেতাকর্মীরা তাদের নেত্রীর কাছে যায় না। তখন বিএনপি নেত্রী নেতাকর্মী শূন্যতায় ভোগেন বলে মন্তব্য করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

শনিবার জাতীয় প্রেসক্লাবে বঙ্গমাতা পরিষদ, সোনালী ব্যাংক  আয়োজিত ‘বিজয়, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা’ শীর্ষক এক  আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তারানা হালিম বলেন, ‘আমরা স্বাধীন বাংলাদেশের নাগরিক। বাংলাদেশে মানবতাবিরোধীদের বিচার, মুক্তিযুদ্ধ নিয়ে পৃথিবীর কোন রাষ্ট্রের কোন ধরণের বক্তব্য দেওয়ার নৈতিক, রাষ্ট্রীয় ও সামাজিক অধিকার নেই।`

পাকিস্তানি ১৯৫ জন মানবতাবিরোধীর বিচার দাবি করে তারানা হালিম বলেন,‘শিমলা চুক্তি অনুযায়ী পাকিস্তানি ১৯৫ জন মানবতাবিরোধী বিচার করবে বলে বলেছিল পাকিস্তান সরকার। তাদের বিচার না করে তারা সমস্ত কূটনৈতিক শিষ্টাচার লঙ্ঘন করেছে।’

বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক শাখার সভাপতি মো. আব্দুল খালেক এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

এএস/জেডএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।