পাঁচ দিনব্যাপী আবাসন মেলা শুরু হচ্ছে বুধবার


প্রকাশিত: ০৭:২৬ এএম, ১৯ ডিসেম্বর ২০১৫

আবাসন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রিহ্যাবের উদ্যোগে পাঁচ দিনব্যাপী আবাসন মেলা-২০১৫ আগামী ২৩ ডিসেম্বর বুধবার থেকে শুরু হচ্ছে। রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠেয় এই মেলা চলবে আগামী ২৭ ডিসেম্বর রোববার পর্যন্ত।

শনিবার দুপুরে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনে আবাসন মেলার বিস্তারিত জানান এর আয়োজক রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) নেতারা। এতে লিখিত বক্তব্য পাঠ করেন রিহ্যাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও মেলা আয়োজক কমিটির চেয়ারম্যান রবিউল হক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের মেলায় ১৫০টি স্টল নিয়ে বিভিন্ন প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। কো-স্পন্সর হিসেবে থাকছে ১৬টি প্রতিষ্ঠান। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে মেলা।

এবার মেলায় প্রবেশমূল্য জনপ্রতি ৫০ টাকা ও মাল্টিপল এন্ট্রি ফি ১০০ টাকা। এছাড়া প্রবেশ টিকিটে থাকবে আকর্ষণীয় র‌্যাফেল ড্র। টিকিট বিক্রয় লব্ধ অর্থ পরে সমাজকল্যাণ মূলক কাজে ব্যয় করা হবে।

এসআই/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।