পৌর নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের দাবি বিএনপির


প্রকাশিত: ০৭:১৮ এএম, ১৯ ডিসেম্বর ২০১৫

আসন্ন পৌর নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে সম্পন্ন করার স্বার্থে সকল পৌর এলাকায় সেনাবাহিনী মোতায়েন করার দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক সেনা প্রধান জেনারেল (অব.) মাহবুবুর রহমান।

শনিবার সকালে রংপুরের বদরগজ্ঞ পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থী পরিতোষ চক্রবর্তীর সমর্থনে জনসংযোগকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ দাবি জানান।
 
এসময় জেনারেল মাহবুব বলেন, এ মুহূর্তে বাংলাদেশে গণতন্ত্র সাংঘাতিকভাবে আহত। এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। আমাদের প্রার্থীদের বাধা দেয়া হচ্ছে। তাদের পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে। প্রার্থী ও সমর্থকসহ নেতা কর্মীদের হুমকি দেয়া হচ্ছে। এ ব্যাপারে নির্বাচন কমিশনকে বার বার বলা হলেও তারা কোনো পদক্ষেপ গ্রহণ করছেন না। এছাড়া দলের বেশিরভাগ নেতা কর্মী কারাগারে বন্দি, অনেকে পালিয়ে বেড়াচ্ছেন। ফলে আমরা কাদের নিয়ে নির্বাচন করবো।

তিনি বলেন, এবারের পৌর নির্বাচন কমিশনের জন্য লাস্ট টেস্ট। এবারেও তারা যদি ব্যর্থ হয় তাহলে তারা মানুষের আস্থা হারাবে।

এর আগে জেনারেল মাহবুব বিএনপি মেয়র প্রার্থী পরিতোষ চক্রবর্তীসহ দলের নেতা কর্মীদের সঙ্গে নিয়ে বদরগজ্ঞ পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় তিনি ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন এবং  বিএনপি প্রার্থীর পক্ষে ভোট চান। জনসংযোগকালে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, জেলা সভাপতি এমদাদুল হক ভরসা, সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ অন্যান্য নেতা কর্মীরা তার সঙ্গে ছিলেন।

জিতু কবীর/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।