পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন


প্রকাশিত: ১২:০৮ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৫

ঢাকায় কর্মরত পটুয়াখালী জেলার সাংবাদিকদের সংগঠন পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম (পিজেএফ) এর বার্ষিক সাধারণ সভা ও বনভোজনে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার মিরপুরস্থ তামান্না পার্কে অনুষ্ঠিত সাধারণ সভায় হাসান আরেফিনকে সভাপতি ও সহিদুল ইসলাম রানাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

পিজিএফ সূত্রে জানা গেছে, হাসান আরেফিনের সভাপতিত্বে সাধারণ সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শাবান মাহমুদ, পিজেএফের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম রানা, সাবেক সাধারণ সম্পাদক এএসএম জাকির হোসেন।

সাধারণ সভা শেষে ২০১৬-২০১৭ দুই বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। জ্যেষ্ঠ সাংবাদিক হাসান আরেফিনকে সভাপতি, নতুন সময়ের এএসএম জাকির হোসেন সহ-সভাপতি, বাসসেরর জ্যেষ্ঠ প্রতিবেদক সহিদুল ইসলাম রানা সাধারণ সম্পাদক, মানবকণ্ঠের হরলাল রায় সাগর যুগ্ম সাধারণ সম্পাদক, আরটিভির সাইখুল ইসলাম উজ্জল অর্থ সম্পাদক, বাংলাদেশ প্রতিদিনের রুহুল আমিন রাসেল সাংগঠনিক সম্পাদক, ভোরের ডাকের বায়েজিদ মুন্সী দফতর সম্পাদক, যুগান্তরের মুসতাক আহমদ প্রচার ও প্রকাশনা সম্পাদক, কালবেলার মজিবর রহমান ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, এটিএন নিউজের আমিনুল ইসলাম কল্যাণ ও প্রশিক্ষণ সম্পাদক এবং ইনকিলাবের আকন আবদুল মান্নান, বাংলাভিশনের বদরুল আলম নাবিল, একাত্তর টিভির পারভেজ রেজা, বিটিভির শামসুন নাহার বিনু ও ইত্তেফাকের গাজী আবদুল হাদী নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনানের দায়িত্ব পালন করেন এমএ জাফর।

এনএম/এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।