নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে আটক ২


প্রকাশিত: ১১:১৪ এএম, ১৮ ডিসেম্বর ২০১৫
প্রতীকী ছবি

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) দ্বিতীয় শ্রেণির অফিসার পদে নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত দ্বিতীয় শিফটের পরীক্ষা চলাকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রথম বিজ্ঞান ভবন থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এমবিএ`র শিক্ষার্থী আব্দুল্লাহ আল-মামুন এবং জয়পুরহাট জেলার সদর থানার সাদিকুল ইসলাম।

নিয়োগ পরীক্ষার তত্ত্বাবধানের দায়িত্বে থাকা রাবির ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সভাপতি জিন্নাত আরা বেগম বলেন, আটকরা অন্যর হয়ে প্রক্সি দিচ্ছিলেন। পরীক্ষার হলের কর্তব্যরত শিক্ষক বিষয়টি জানতে পেরে তাদের প্রক্টরের কাছে হস্তান্তর করে। পরে তাদের পুলিশে দেয়া হয়।

মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জাগো নিউজকে বলেন, রাকাবের নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দুইজনকে থানা হেফাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি।

উল্লেখ্য, গত ২০ নভেম্বর এক শিফটের প্রশ্ন ভুলক্রমে অন্য শিফটে বিতরণের কারণে রাকাবের দ্বিতীয় শ্রেণির কর্মকর্তা পদের এই নিয়োগ পরীক্ষাটি স্থগিত করা হয়। ১০৮টি শূন্যপদের বিপরীতে এই পরীক্ষায় আবেদন করেছেন ৩১ হাজার ১৯ জন প্রার্থী।

রাশেদ রিন্টু/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।