কোনো ষড়যন্ত্রই সরকারের অগ্রযাত্রা ব্যাহত করতে পারবে না


প্রকাশিত: ১১:০৬ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৫

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু একটি স্বার্থান্বেষী মহল সরকারের এই উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে কোনো ষড়যন্ত্রই সরকারের এই অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না।

বৃহস্পতিবার বিকেলে সিলেটের বিয়ানীবাজারে গোলাবশাহ কিশোর সংঘের দ্বি-বার্ষিক সম্মেলন, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, গোলাবশাহ দর্পন প্রকাশনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোলাবশাহ সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক নজরুল হোসেন ও গোলাবশাহ কিশোর সংঘের শিক্ষা সম্পাদক ছিদ্দিকুর রহমান প্রমুখ।

এ সময় সংগঠনের সভাপতি আফজাল হোসেন সাজুর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরী, সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান একেএম গোলাম কিবরিয়া, সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি সালাউদ্দিন আলী আহমদ, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খাঁন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাছিব মনিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা শিব্বির আহমদ, শিক্ষাবিদ আলী আহমদ, জগন্নাথপুর ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক আবুল কালাম আজাদ।

ছামির মাহমুদ/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।