সন্তানকে ল্যাপটপ কিনে দিন : মোস্তাফিজুর রহমান


প্রকাশিত: ০১:০৬ পিএম, ১৬ নভেম্বর ২০১৪

সন্তানকে কমমূল্যের হলেও একটি ল্যাপটপ কিনে দিতে অভিভাবকদের প্রতি আহবান জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার। রোববার দুপুরে দিনাজপুরের পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

মোস্তাফিজুর রহমান ফিজার অভিভাবকদের উদ্দেশে বলেন, সন্তানকে কমমূল্যের হলেও একটি ল্যাপটপ কিনে দিন। তাহলে সে মাদক থেকে দূরে থাকবে এবং আগামীতে উজ্জ্বল ভবিষ্যৎ গড়ে তুলবে।

তিনি বলেন, স্বাধীন বাংলার মাটিতে কোনো মাদকসেবীর জায়গা হবে না। মাদকসেবী ও ব্যবসায়ীদের প্রতিরোধ করতে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের এগিয়ে আসতে হবে। যদি কোন মাদকসেবীকে পুলিশ প্রশাসন সহযোগিতা করে থাকে তাহলে সেই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধেও আইনী  ব্যবস্থা নেয়া হবে।

কারিগরি শিক্ষা বোর্ডের অধীন দেশসেরা শিক্ষাপ্রতিষ্ঠান পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও নবীন বরন উপলক্ষে এই অনুষ্ঠানটির আয়োজন করা হয়। কলেজের অধ্যক্ষ আবদুর রাজ্জাক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে মন্ত্রীছাড়াও উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহেনুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক প্রমূখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।