ভিলেজ ইঞ্জিনিয়ারে জিনিয়া খন্দকার


প্রকাশিত: ১১:৪৭ এএম, ১৭ ডিসেম্বর ২০১৫

জিনিয়া আর প্রভা দুই বোন। তাদের বাবা আবুল হায়াত। গ্রামের মেয়ে হলেও জিনিয়া বেশ মর্ডান। সবসময় সেজেগুজে থাকতে পছন্দ করেন। এমনকি ফেসবুকেও দিনের মধ্যে অনেকটা সময় বুঁদ হয়ে থাকেন।

অন্যদিকে, তার বোন প্রভা পছন্দ করেন মোশাররফ করিমকে। এটা আবার জেনি সহ্য করতে পারেন না। এই নিয়ে দুই বোনের মধ্যে খুনসুটি লেগেই থাকে। তাদের এই গোলমাল মিটাতে গিয়ে পরিবারের সকলেই হিমশিম খায়। এমনটাই দেখা যাবে মাসুম রেজার রচনায় ও জনপ্রিয় নির্মাতা সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় নতুন ধারাবাহিক ‘দি ভিলেজ ইঞ্জিনিয়ার’ নাটকে।

নাটকটি প্রসঙ্গে জিনিয়া জাগো নিউজকে বলেন, ‘অনেক মজার একটি নাটক। এখানে দর্শক সুখ-দুঃখ, আনন্দ-বেদনা, কমেডি সব দেখতে পাবেন। আশা করি নাটকটি সবার কাছে ভালো লাগবে।’

‘দি ভিলেজ ইঙ্গিনিয়ার’ নাটকে আরো আরফান, আখম হাসান, মৌসুমী নাগ, জামিল হোসেন, তানজিকা, প্রাণ রায় প্রমূখকে। নির্মাতা সূত্রে জানা গেছে, সপ্তাহের প্রতি বুধবার-শানিবার চার দিন রাত ৯.৫০ মিনিটে নাটকটি আরটিভিতে প্রচারিত হচ্ছে।

এনই/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।