বিজয় দিবস উপলক্ষে সশস্ত্র বাহিনীর বিভিন্ন কর্মসূচি


প্রকাশিত: ০২:৫৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ সশস্ত্র বাহিনী আগামীকাল বুধবার মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। মঙ্গলবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সকাল সাড়ে ৬টা থেকে ৬টা ৩৫ মিনিট পর্যন্ত ঢাকার পুরাতন বিমান বিন্দর (রানওয়ের দক্ষিণ প্রান্ত) জাতীয় প্যারেড স্কয়ারে ৩১ বার তোপধ্বনি, সকাল ১০টায় জাতীয় প্যারেড স্কয়ারে বিজয় দিবস কুচকাওয়াজ (রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন) অনুষ্ঠিত হবে।

বেলা ২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সেনাবাহিনীর বাদক দল, সদরঘাট এলাকায় নৌ বাহিনীর বাদক দল, মিরপুর ২ নং জাতীয় ষ্টেডিয়াম এলাকায় বিমান বাহিনীর বাদক দল সোহরাওয়ার্দী উদ্যানে সেনা, নৌ, বিমান বাহিনী ও অন্যান্য সংস্থার সম্মিলিত বাদক দলের বাদ্য পরিবেশন।

এ ছাড়া বেলা ২ টা থেকে সূর্যাস্ত পর্যন্ত ঢাকা সদর ঘাঁট, নৌ ইউনিট পাগলা নেভাল জেটি, নারায়নগঞ্জ নেভাল জেটি, নিউমুরিং, চট্টগ্রাম বিআইডব্লিউটিএ রকেট ঘাঁট, খুলনা নেভাল বার্থ, দিগরাজ, মংলা, বাগেরহাট ও বিআইডব্লিউটিএ জেটি, রকেট ঘাঁট, বরিশাল নৌবাহিনীর জাহাজসমূহ সর্বসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত থাকবে।

জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।