ফাইনালে দর্শকদের উপচে পড়া ভিড়


প্রকাশিত: ০২:২৫ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৫

বিপিএলের গ্রুপ পর্বে এবার দর্শকদের উপস্থিতি ছিল মোটামুটি কম। তবে নকআউট পর্ব থেকেই বিপিএলের ম্যাচ দেখতে দর্শকদের মাঝে বাড়তি উত্তেজনা সৃষ্টি হয়েছিল। শেষ দিন ফাইনাল ম্যাচ দেখেতে কানায় কানায় পরিপূর্ণ হয়ে গেছে মিরপুরের গ্যালারি।

মঙ্গলবার গ্র্যান্ড ফাইনালে দিয়ে সাঙ্গ হচ্ছে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ফাইনালে মুখোমুখি আলোচিত দুই অধিনায়ক মাশরাফি এবং মাহমুদউল্লাহর কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং বরিশাল বুলস। দেশসেরা এই তারকার দ্বৈরথ দেখতেও ভক্তদের মাঝে আলাদা অনুভূতি তৈরি হয়েছে।

এদিন বিকাল থেকেই দর্শকরা বিশাল লাইনে দাঁড়িয়ে মাঠে ঢোকার জন্য অপেক্ষা করছিলেন। বিকাল ৪টায় গেত খুলে দেয়া হলে ধীরে ধীরে ভোরে উঠতে থাকে গ্যালারি। মাঠের বাইরেও অনেক দর্শক টিকেট না পেয়ে রাস্তায় অবস্থান করছেন। অনেকেই টিকেট না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

টিকেটের হাহাকারের ফায়দা তুলে নিচ্ছেন কালোবাজারিরা। সাধারণ গ্যালারির টিকেটের মূল্যও তিন গুন থেকে চার গুন দামে বিক্রি করছেন তারা।

আরটি/আইএইচএস/জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।