প্রাণ এর পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত


প্রকাশিত: ০৯:০৩ এএম, ১৫ ডিসেম্বর ২০১৫

প্রাণ এর চার দিনব্যাপি পরিবেশক সম্মেলন গাজীপুরে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কে অনুষ্ঠিত হয়েছে। ১২ ডিসেম্বর শুরু হয়ে ১৫ ডিসেম্বর এ সম্মেলন শেষ হয়। সম্মেলনে প্রাণ এর ড্রিংকস ও বেভারেজ, ডেইরি এবং কনফেকশনারি পণ্য পরিবেশনের সঙ্গে সংশ্লিষ্ট ১৫ হাজার পরিবেশক অংশগ্রহণ করেন।   

সম্মেলনে প্রাণ-আরএফএল গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক আহসান খান চৌধুরী বলেন, পরবর্তী প্রজন্মের জন্য বিশ্বে প্রাণ কোম্পানিকে প্রতিষ্ঠিত করতে চাই। ইতোমধ্যে পৃথিবীর ১২১টি দেশে প্রাণ পণ্য রফতানি হচ্ছে।

PRAN-dealer-conference

তিনি পরিবেশকদের উদ্দেশ্যে আরও বলেন, আমাদের কাজ কেবল শুরু হয়েছে। অনেক দূর এগিয়ে যেতে হবে। আমাদের লক্ষ্য, নতুন নতুন প্রযুক্তির মাধ্যমে মানসম্পন্ন পণ্য উৎপাদন করে যৌক্তিক মূল্যে দেশসহ সারা বিশ্বে তা পৌঁছে দেয়া।

PRAN-dealer-conference

অনুষ্ঠানে প্রাণ এর পরিচালক ইলিয়াস মৃধা, প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামালসহ সেলস এবং মার্কেটিং বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।