ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন ইউএসএ’র নির্বাচন অনুষ্ঠিত


প্রকাশিত: ১০:৩৫ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৫
কমিটির নতুন সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক গাজী সামসুদ্দীন

প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন ইউএসএ’এর ২০১৬-২০১৭ কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন আলী ইমাম সিকদার এবং ডেপুটি চেয়ারম্যান হিসেবে ছিলেন মাহবুব শরীফ ও রীনা সাহা।

শনিবার (১২ ডিসেম্বর) অনুষ্ঠিত এ নির্বাচনে কোনো পদে একাধিক প্রতিদ্বন্দ্বী না থাকায় আনুষ্ঠানিকভাবে আবুল কালাম আজাদ তালুকদারকে সভাপতি  এবং গাজী সামসুদ্দীনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য নিবাচিত কর্মকর্তারা হলেন সহ-সভাপতি (তিনজন) স্বপন বড়ুয়া, এম.এস. আলম ও মহিউদ্দীন দেওয়ান। কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম ভূইয়া, সাংস্কৃতিক সম্পাদক অ্যানি ফেরদৌস, দফতর সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোশাররফ এইচ. খান।

এছাড়া কার্যকরী পরিষদের সদস্যরা হলেন তাজুল ইসলাম, মোল্লা মনিরুজ্জামান, মাসুম এম. মহসীন, মোহাম্মদ হোসেন খান, সাইদা আক্তার লিলি, আব্দুল মতিন, গোলাম মোস্তফা এবং হানিফ মজুমদার।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।