সালথায় রাজাকার শের আলীর কুশপুত্তলিকা দাহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১:১০ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৫

একাত্তরে মানবতাবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে ফরিদপুরের সালথায় রাজাকার শের আলী খাঁনকে গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগ। এ সময় তার কুশপুত্তলিকা দাহ করা হয়।

সোমবার বিকেলে উপজেলার আটঘর ইউনিয়নের নকুলহাটি বাজার এলাকায় এ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নকুলহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

আটঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহম্মদ ফকিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ওয়াসিম জাফর, আওয়ামী লীগ নেতা মো. বাচ্চু মাতুব্বর, হাদিস মিয়া, মো. ইব্রাহীম মোল্যা, কানাই মোল্যা, ইকরাম হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা একাত্তরে মানবতাবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে শের আলী খাঁনকে যুদ্ধাপরাধী মামলায় অর্ন্তভুক্ত করার দাবি করেন। মিছিল ও সমাবেশ শেষে শের আলী খানের কুশপুত্তলিকা দাহ করা হয়।

এস এম তরুন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।