কক্সবাজারে দুই মানবপাচারকারী গ্রেফতার


প্রকাশিত: ১০:৩০ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫

ফরিদপুরের মধুখালী থানার মানবপাচার মামলার দুই আসামিকে কক্সবাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুর আড়াইটার দিকে শহরের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-কক্সবাজার সদরের লিংকরোড় মুহুরীপাড়া এলাকার আশরাফ মিয়ার ছেলে মাহমুদুল হক ও একই এলাকার মৃত মোজাহেরের ছেলে জাফর উল্লাহ।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এসআই) তারেক বলেন, মধুপুর থানার এসআই সাইফুলের নেতৃত্বে একদল পুলিশ সদর থানার সহযোগিতায় সোমবার দুপুরে এ দুই মানবপাচারকারীকে আটক করে। আটকের পর তাদের মধুপুর থানায় নিয়ে যাওয়া হয়।

মধুপুর থানা পুলিশের উপ-পরিদর্শক সাইফুল বলেন, সম্প্রতি মিয়ানমার থেকে বাংলাদেশে ফেরত আনা ভিকটিমদের দেয়া তথ্য অনুযায়ী দেশের বিভিন্ন থানায় মানবপাচার দালালদের বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা দায়ের করা হয়। এর মধ্যে মাহমুদুল হক ও জাফর উল্লাহ মধুপুর থানায় দায়ের হওয়া ১নং মামলার আসামি। চলতি মাসের ২ তারিখ এই মামলাটি দায়ের করা হয়। মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত করে সোমবার দুপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

কক্সজাবার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

সায়ীদ আলমগীর/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।