ঘরের মাঠে হোঁচট খেলো লিভারপুল


প্রকাশিত: ০৪:২২ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫

প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় ম্যাচে হোঁচট খেল লিভারপুল। আগের ম্যাচে নিউক্যাসেলের মাঠে ২-০ গোলে হারের পর এবার নিজেদের মাঠে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের সাথে ভাগ্যের ছোঁয়ায় ২-২ গোলে ড্র করেছে ইয়ুর্গেন ক্লপের দলের।

liverpool

ঘরের মাঠ অ্যানফিল্ডে ম্যাচের ২১ মিনিটেই ইংলিশ মিডফিল্ডার জর্ডান হেন্ডারসনের গোলে এগিয়ে গিয়েছিল লিভারপুল তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। এর নয় মিনিট পরেই গোলটি শোধ করে দেন ক্রেইগ ডসন। কর্নারে বল পেয়ে খুব কাছ থেকে লক্ষ্যভেদ করেন এই ইংলিশ ডিফেন্ডার। ফলে ১-১ গোলে সমতায় থেকে বিরতিতে যায় আল রেডরা।

liverpool

বিরতির পর গোলের জন্য মরিয়া হয়ে ওঠে স্বাগতিকরা। একের প এক আক্রমণে দিশেহারা করে তোলে অতিথিদের রক্ষণশিবির। তবে উল্টো ম্যাচের ৭৩ মিনিটে সুইডেনের ডিফেন্ডার ইয়োনাস ওলসনের হেডে এগিয়ে যায় ওয়েস্ট ব্রম। তবে যোগ করা সময়ে ২৫ গজ দূর থেকে বেলজিয়ামের ফরোয়ার্ড ডিভোক ওরিগির জোরালো শট অতিথিদের এক ডিফেন্ডারের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ালে হার এড়ায় লিভারপুল। এই ড্রয়ে ১৬ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে নবম স্থানে উঠে এসেছে লিভারপুল।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।