আশুলিয়ায় যুবলীগ নেতার বাড়িতে ডাকাতি


প্রকাশিত: ০৬:২৮ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৫

সাভারের আশুলিয়ায় এক যুবলীগ নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির লোকদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আশুলিয়া ইউনিয়নের দুর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আশুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি কুসুম মোল্লার বাড়িতে সন্ধ্যায় একদল ডাকাত হানা দেয়। এসময় তারা কুসুম মোল্লার চারতলা বাড়ির তিনতলায় গিয়ে প্রথমে কুসুম মোল্লা আছে কি-না জানতে চায়। বাড়ির লোকজন কুসুম মোল্লা নেই- বলার সঙ্গে সঙ্গে ডাকাতরা জোর করে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে বাড়ির লোকদের জিম্মি করে ফেলে। প্রায় আধা ঘণ্টা তাণ্ডব চালিয়ে ঘরের আলমারি থেকে ১৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ছয় লাখ ৪৯ হাজার টাকা প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে চলে যায়।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন পর্যন্ত লুণ্ঠিত মালামাল কিংবা ডাকাতদের কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লুণ্ঠিত মালামাল ও ডাকাতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

আল-মামুন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।