সাংবাদিক ফারুকের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক


প্রকাশিত: ০২:৪৮ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৫

বিশিষ্ট সাংবাদিক আব্দুল্লাহ আল ফারুকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। রোববার এক বার্তায় এ শোক জানান তিনি।

শোকবার্তায় তথ্যমন্ত্রী বলেন, ‘সাংবাদিক হিসেবে আব্দুল্লাহ আল ফারুক ছিলেন নিবেদিতপ্রাণ ও বস্তুনিষ্ঠতার চর্চাকারী।

সাংবাদিকতায় উৎকর্ষ অর্জনে ব্রতী এই সাংবাদিকের মৃত্যু সকলের জন্যই গভীর দুঃখ ও শোক বয়ে এনেছে উল্লেখ করে তিনি বলেন, দুর্ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে।

সাংবাদিক আব্দুল্লাহ আল ফারুক (৫৩) শনিবার রাতে সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে ইন্তেকাল করেন।

তথ্যমন্ত্রী রোববার বাদ যোহর জাতীয় প্রেসক্লাবে মরহুমের নামাজে জানাজায় অংশ নেন। তিনি আব্দুল্লাহ আল ফারুকের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও মরহুমের শোকসন্তুপ্ত স্ত্রী, দুই সন্তানসহ পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তথ্য সচিব মরতুজা আহমদ অপর এক বিবৃতিতে বিশিষ্ট সাংবাদিক আব্দুল্লাহ আল ফারুকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।