গাইবান্ধায় ৫ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার


প্রকাশিত: ১২:৫৭ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৫

গাইবান্ধার দুই পৌরসভা নির্বাচনে ৫ মেয়র ও এক সাধারণ কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। তাদের মধ্যে গোবিন্দগঞ্জ পৌরসভাতেই চারজন মেয়র ও এক কাউন্সিলর এবং সুন্দরগঞ্জে একজন মেয়র প্রার্থী রোববার সকালে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

গোবিন্দগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সদস্য মুকিতুর রহমান রাফি, জামায়াতের উপজেলা সেক্রেটারি স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ ও বিএনপির প্রার্থী ফারুক আহমেদের স্ত্রী স্বতন্ত্র প্রার্থী মঞ্জুরী মোর্শেদা এবং ৬নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী নাজেম উদ্দিন প্রধান মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

অপরদিকে, সুন্দরগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী লৎফর রহমান মুক্তা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর ফলে গাইবান্ধা পৌরসভায় মেয়র পদে আট, সাধারণ কাউন্সিলর পদে ৭৩ ও সংরক্ষিত আসনে ২০ জন, গোবিন্দগঞ্জ পৌরসভায় মেয়র পদে চারজন, সাধারণ কাউন্সিলর পদে ৩৬ ও সংরক্ষিত আসনে ১৬ জন এবং সুন্দরগঞ্জে মেয়র পদে আটজন, সাধারণ কাউন্সিলর পদে ৩০ ও সংরক্ষিত আসনে ১৩ জনের মনোনয়নপত্র বহাল থাকলো। এ প্রত্যাহারের পর গোবিন্দগঞ্জ ও গাইবান্ধায় আওয়ামী লীগের কোনো বিদ্রোহী প্রার্থী না থাকলেও সুন্দরগঞ্জে তিনজন দলের বিদ্রোহী প্রার্থী রইল।

তারা হলেন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম মাসুদুল ইসলাম চঞ্চল, উপজেলা আওয়ামী লীগ সদস্য শাহীন আহমেদ সবুজ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা দেবাশীষ সাহা।

অমিত দাশ/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।