চাকরির নামে প্রতারণা : আটক ১


প্রকাশিত: ১১:০১ এএম, ১৩ ডিসেম্বর ২০১৫

লক্ষ্মীপুরে পুলিশের কনস্টেবল পদে চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে মো. শাহজাহান নামে এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় চাকরি প্রার্থীর কাছ থেকে নেয়া এক লাখ টাকা উদ্ধার করা হয়।

শনিবার রাতে সদর উজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের লতিফপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক শাহজাহান ওই গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়, উপজেলার লতিফপুর গ্রামের ইউছুফের ছেলে মো. মাজহারুল ইসলামকে পুলিশ কনস্টেবল পদে চাকরি দেয়ার কথা বলে প্রতারক শাহজাহান নগদ এক লাখ এবং এক লাখ টাকার একটি ব্যাংকের চেক হাতিয়ে নেয়।

মাজহারুল লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলেও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হননি। এরপর তিনি টাকা ও চেক ফেরত চাইলে শাহজাহান তা দিতে অস্বীকার করে। পরে তিনি পুলিশ প্রশাসনকে বিষয়টি জানান।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা সহকারী পুলিশ সুপার (সদর) মো. নাসিম মিয়া বলেন, প্রতারক শাহজানকে চাকরির নামে হাতিয়ে নেয়া এক লাখ টাকাসহ আটক করা হয়েছে।

কাজল কায়েস/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।