নতুন কলেবরে ক্র্যাবের ওয়েবসাইট


প্রকাশিত: ০৭:২৩ এএম, ১৩ ডিসেম্বর ২০১৫

নতুন কলেবরে আবার চালু হলো ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনস অব বাংলাদেশের (ক্র্যাব) ওয়েবসাইট। রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তনে কেক কেটে আনুষ্ঠানিকভাবে এ ওয়েবসাইটের শুভ উদ্বোধন করেন ক্র্যাবের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ।

ক্র্যাবের সভাপতি ইসারফ হোসেন ঈসা বলেন, এর আগে ২০০৮ সালে www.crabbd.com ঠিকানায় ওয়েবসাইটটি চালু করা হলেও রক্ষণাবেক্ষণের অভাবে তথ্যগুলো হালনাগাদ করা হয়নি। তবে এবার সদস্যদের জন্য আধুনিক সুযোগ-সুবিধা নিয়ে নতুন কলেবরে ওয়েবসাইটটি চালু করা হয়েছে।

ওয়েবসাইটে ক্র্যাবের সাবেক ও বর্তমান সদস্যদের প্রোফাইল দেয়া থাকবে। যা নিজেরাই নিজেদের প্রোফাইল হালনাগাদ করতে পারবেন। এছাড়াও রাজধানীর সব ধরণের ব্রেকিং নিউজ, নিউজ আর্কাইভসহ থাকবে নতুন নতুন সুবিধা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্র্যাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান, সাবেক সভাপতি আবু সালেহ আকন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শাবান মাহমুদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি জামাল উদ্দিন এবং সাধারণ সম্পাদক রাজু আহমেদ।

তবে অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এবং স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের উপস্থিত থাকার কথা থাকলেও রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকায় তারা উপস্থিত হতে পারেননি।

এআর/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।