মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন


প্রকাশিত: ০৭:০৯ এএম, ১৩ ডিসেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামে একটি ঘটনাকে কেন্দ্র করে দ্রুত বিচার আইনে দায়েরকৃত মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন করেছেন বিবাদী পক্ষরা। রোববার বেলা ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মামলার প্রধান আসামি হাজী মো. বিল্লাল মিয়ার ছেলে মাসুদ রানা রুবেল।

লিখিত বক্তব্যে রুবেল বলেন, গত ১ ডিসেম্বর একটি অনাকাঙ্খিত ঘটনাকে কেন্দ্র করে শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বাণিজ্য বিভাগের সহকারী শিক্ষক নজরুল ইসলাম তার ব্যক্তি স্বার্থে বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের বিদ্যালয় ক্যাম্পাসে একত্রিত করেন। তিনি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির বিরুদ্ধে কুৎসা রটাতে থাকেন। কে বা কার সঙ্গে তর্ক-বিতর্কে জড়ানোর এক পর্যায়ে নিচে পড়ে গিয়ে তিনি আঘাত পান। এ ঘটনাকে কেন্দ্র করে নজরুল ইসলাম আমার বাবা মো. বিল্লাল মিয়াসহ আমাদের পরিবারের সদস্যদের আসামি করে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন। এই মামলাকে তিনি মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে মামলা থেকে অব্যাহতি পেতে সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামিসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ  উপস্থিত ছিলেন।

আজিজুল আলম সঞ্চয়/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।