৬৪ জেলায় জাজ মাল্টিমিডিয়ার ফ্যান ক্লাব


প্রকাশিত: ০৬:৪৭ এএম, ১৩ ডিসেম্বর ২০১৫

দেশের শীর্ষ স্থানীয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ছবির বাজার তৈরিতে এর প্রচারে নিত্য নতুন কৌশল সৃষ্টিতে জাজের জুড়ি মেলা ভার। সেই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি এবার অনলাইনের দিকে মনযোগী হয়েছে।

দেশের ৬৪টি জেলায় একটি করে ফ্যান ক্লাব প্রতিষ্ঠার সিদ্ধান্ত নিয়েছে জাজ। এ ব্যাপারে প্রতিষ্ঠানটির ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোষ্টে বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

সেখানে বলা হয়েছে, প্রতিটি জেলায় একটি করে ফেসবুক পেজ থাকবে এবং  ফেসবুক পেজের জন্য ওই জেলা থেকেই অ্যাডমিন বাছাই করা হবে।

জেলা ভিত্তিক সেই  ফ্যান ক্লাবের অ্যাডমিন ও সদস্যদের কাজ থাকবে জাজের ছবির প্রমোশন করা। প্রতিটি জেলার অ্যাডমিন ও সদস্য ছবির প্রমোশনের জন্য সর্বাত্মক সহায়তা করবে জাজ মাল্টিমিডিয়া কতৃপক্ষ।

প্রসঙ্গত, অ্যাডমিন হওয়ার জন্য অবশ্যই শিক্ষিত ব্যক্তিকে অগ্রধিকার দেওয়া হবে এবং যারা যেই জেলার স্থানীয় তাদের www.facebook.com/shuvoghosh11- এই লিংকে যোগাযোগ করতে বলা হয়েছে।  

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।