রাজশাহীতে ঘাতক দালাল নির্মূল কমিটির সম্মেলন অনুষ্ঠিত


প্রকাশিত: ১০:১১ পিএম, ১২ ডিসেম্বর ২০১৫

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সহ-সভাপতি প্রফেসর মুনতাসীর মামুন বলেছেন, জামায়াত একটি পরীক্ষিত মানবতা হত্যাকরী দল। তাই জামায়াতকে সমর্থন করায় বিএনপি ও জামায়াতের মধ্যে কোনো পার্থক্য নেই। আর মানবতাবিরোধী দলকে যদি কেউ সমর্থন করে ও আশ্রয় প্রশ্রয় দেয় তাহলে সেও অপরাধী। তাই জামায়াতকে নিষিদ্ধ করতে হলে, বিএনপিকেও নিষিদ্ধ করা প্রয়োজন।

শনিবার দুপুরে রাজশাহী মহানগরীর ভূবনমোহন পার্কে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সম্মেলনে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে কমিটির রাজশাহী মহানগর শাখার সভাপতি ভাষা সৈনিক আবুল হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা প্রফেসর ড. আব্দুল খালেক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ইউনিট কমান্ডার ফরহাদ আলী মিয়া ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ডা. আব্দুল মান্নানসহ স্থানীয় মুুক্তিযোদ্ধারা।

এর আগে, জাতীয় সংগীতের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করে সম্মেলনটির উদ্বোধন করেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক কাজী মুকুল, শহীদ পরিবারের সন্তান শাহীনা বেগম।

শাহরিয়ার অনতু/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।