ক্ষমা চাইলেন তেজগাঁওয়ের শ্রমিকেরা


প্রকাশিত: ১১:০২ এএম, ১০ ডিসেম্বর ২০১৫

তেজগাঁও ট্রাকস্ট্যান্ডে গত ২৯ নভেম্বর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র (ডিএনসিসি) আনিসুল হকের উপর হামলার ঘটনায় ক্ষমা চেয়েছে ট্রাক শ্রমিকেরা।
 
বৃহস্পতিবার তেজগাঁও ট্রাক টার্মিনালকে ‘পার্কিংমুক্ত ঘোষণার’ অনুষ্ঠানে শ্রমিকদের পক্ষে ক্ষমা চান বাংলাদেশ ট্র্যাক কাভার্ড ভ্যান এবং ট্রান্সপোর্ট এজেন্সি মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক রুস্তম আলী খান।
 
তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরে টার্মিনাল থেকে অবৈধ স্থাপনা ও যানবাহনগুলো সরানোর দাবি করছিল ট্রাক মালিক ও ড্রাইভাররা। তবে সেদিন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। এ ঘটনার জন্য আমি শ্রমিকদের পক্ষ থেকে ক্ষমা প্রার্থনা করছি।’

labaure
উল্লেখ্য, ২৯ নভেম্বর ট্র্যাকস্ট্যান্ড দখলমুক্ত করার অভিযান শুরু হলে আনিসুল হকের উপর হামলা চালায় শ্রমিকদের একটি গ্রুপ। এসময় পুলিশ ফাঁকা গুলি ছোড়ে। তবে গুলিতে শ্রমিক নিহতের গুজবে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ শ্রমিকরা গাড়ি ভাঙচুর, সড়কে অগ্নি সংযোগসহ শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে আনিসুল হককে ৩ ঘণ্টা অবরুদ্ধ করে রাখে।  
 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত রয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আসাদুজ্জামান খান কামাল, বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি কর্নেল (অবঃ) ফারুক খান, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ প্রমুখ।

এআর/এএসএস/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।