পদ্মা সেতুর কাজ ২৭ ভাগ শেষ হয়েছে : সেতুমন্ত্রী


প্রকাশিত: ০৯:০৯ এএম, ১০ ডিসেম্বর ২০১৫

দিনরাত পদ্মা সেতুর কাজ চলছে। ইতোমধ্যেই সেতুর ২৭ ভাগ শেষ হয়েছে। নির্ধারিত সময়েই পদ্মা সেতুর কাজ শেষ হবে। ১২ ডিসেম্বর পদ্মা সেতুর মূল পাইলিং ও নদী শাসনের কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধনকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের জাজিরা অংশের প্রস্তুতি পরিদর্শনে এসে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এসময় মন্ত্রী জাজিরা অংশের নদী শাসনের ঠিকাদারী প্রতিষ্ঠান সিনোহাইড্রোর সম্মেলন কক্ষে সংশ্লিষ্টদের  নিয়ে প্রস্তুতিমূলক সভা করেন। সভায় স্থানীয় সংসদ সদস্য বিএম মোজাম্মেল হকসহ সেনাবাহিনী, ঠিকাদারী প্রতিষ্ঠান ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরও বলেন, পিলারের কাজ শুরু হয়ে গেলে শুধু দেখবেন পিলার আর পিলার। দিন-রাত সার্বক্ষণিক কাজ চলছে। অনেক সেতুতে দেখা যায় সেতু হয়েছে এপ্রোচ হয়নি। কিন্তু এ সেতুর আগেই এপ্রোচসহ সামগ্রিক কাজ শেষ হবে। তাই এই সেতুর কাজ যেদিন শেষ হবে সেদিনই গাড়ি চলতে পারবে। আর এটি একইসঙ্গে রেল ও সড়ক সেতু হবে।

এ কে এম নাসিরুল হক/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।