মেয়রের আগমনে তেজগাঁওয়ে কঠোর নিরাপত্তা


প্রকাশিত: ০৮:২১ এএম, ১০ ডিসেম্বর ২০১৫

রাজধানীর তেজগাঁও ট্রাক টার্মিনালে এলাকায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)’র মেয়র আনিসুল হকের আগমন উপলেক্ষে এলাকাজুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। বৃহস্পতিবার সকাল থেকে তেজগাঁও ট্রাক স্ট্যান্ড এলাকা, তেজগাঁও সড়ক ও সাতরাস্তা এলাকায় বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

দুপুর ২টায় টার্মিনালটিকে ‘পার্কিংমুক্ত ঘোষণার’ উদ্দেশ্যে একটি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মেয়র আনিসুল হক। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে যে কোনো ধরণের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রায় দুই শতাধিক সশস্ত্র পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। প্রস্তুত রয়েছে পুলিশের সাঁজোয়া যান আর্মড পার্সোনাল ক্যারিয়ার (এপিসি)।

Tejgoun

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন- স্বরাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আসাদুজ্জামান খান কামাল, রেলমন্ত্রী মুজিবুল হক, বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি কর্নেল (অব.) ফারুক খান, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ, বাংলাদেশ ট্র্যাক কাভার্ড ভ্যান এবং ট্রান্সপোর্ট অ্যাজেন্সি মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক রুস্তম আলী খান প্রমুখ।

এদিকে ঢাকা শহরের বিভিন্ন স্থান থেকে পিক-আপ ও ট্র্যাক যোগে শ্রমিকরা অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়েছেন।

এআর/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।