তেজগাঁওয়ে বাসায় ঢুকে দু’জনকে কুপিয়েছে ডাকাত দল


প্রকাশিত: ০৪:৩৭ এএম, ১০ ডিসেম্বর ২০১৫

রাজধানীর তেজগাঁও এলাকায় এক ব্যাংক কর্মকর্তার বাসায় ডাকাত দলের ধারালো অস্ত্রের আঘাতে দুইজন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে তেজগাঁও আরজতপাড়া এলাকার ২৬ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- নরেন রঞ্জন, তিনি একটি বেসরকারি আইটি ফার্মের কর্মকর্তা এবং তার ছোট ভাই প্রিমিয়ার ব্যাংকের কর্মকর্তা রাজেশ আলেক্সজান্ডার। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা বলা যাচ্ছে না। এ বিষয়টি তদন্তাধীন।

পরিবারের বরাত দিয়ে জাহাঙ্গীর আলম আরো জানান, পাশের বাড়ির বারান্দার গ্রিল কেটে মুখোশ পড়া তিনজন অজ্ঞাত ব্যক্তি ঘরে প্রবেশ করে। বিষয়টি টের পেয়ে ঘরের লোকেরা উঠে গেলে নরেন ও রাজেশকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে তারা।

এদিকে, নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনিতে ৭ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর ৪ টায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা বাজারে এ ঘটনা ঘটে।

এআর/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।