রাবিতে শিবির সন্দেহে আটক ২


প্রকাশিত: ০৪:১১ এএম, ১০ ডিসেম্বর ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জিয়াউর রহমান হলে শিবিরকর্মী সন্দেহে দুই শিক্ষার্থীকে আটক করা হয়েছে। বুধবার রাত ১০টার দিকে হলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের মারধর করে পুলিশের কাছে হস্তান্তর করে।

আটক শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ভেটেনারি সায়েন্স অ্যান্ড এনিম্যাল হাজবেন্ড্রী বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইমরান মাহফুজুর রহমান ও ফলিত গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মাজেদুর রহমান মালেক। তাদের ওই হলের ৪২৬ নং ও ৪২৭ নং কক্ষ থেকে আটক করা হয়।

রাবি ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান সুমন জাগো নিউজকে বলেন, আমাদের কাছে শিবির কর্মীদের নাম ও রুম এর তালিকা ছিল। পরে ওই তালিকা অনুযায়ী অনুসন্ধান চালালে মাহফুজুর ও মাজেদুর আগে শিবিরের সঙ্গে জড়িত ছিল বলে স্বীকার করে। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
 
এ সময় তাদের মারধর করা হয়েছিল কিনা জানতে চাইলে তিনি বলেন, তাদের হালকা চড়-থাপ্পড় দেয়া হয়েছিল।

মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জাগো নিউজকে বলেন, তাদের শিবির সন্দেহে আটক করা হয়েছে। এখন থানায় এনে জিজ্ঞাবাদ করা হচ্ছে।

রাশেদ রিন্টু/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।