বরিশালের সঙ্গে জিততেই হবে: নাসির


প্রকাশিত: ০৩:২৮ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৫

ঢাকা ডাইনামাইটসকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের শেষ চারে খেলার আশা বাঁচিয়ে রাখল সিলেট সুপার স্টারস। তবে, শেষ চারে চতুর্থ দল হিসেবে কে যাচ্ছে, সেটা জানার জন্য লিগ পর্বের শেষ ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের। শেষ চারে ওঠার সর্বশেষ লড়াইটি জমে উঠেছে ঢাকা এবং সিলেটের মধ্যে। শেষ দিনে মাঠে নামার আগে দুই দলই মুখোমুখি জটিল সমীকরনের। যদিও সিলেটের চেয়ে সুবিধাজনক অবস্থানে রয়েছে ঢাকা। দলটির আইকন নাসির হোসেন জানান, কোন সমীকরণ নয়, বরিশালের সঙ্গে জিতেই শেষ চারে খেলতে চাই আমরা।

টুর্নামেন্টের গ্রুপ পর্বের শেষ দিনে বৃহস্পতিবার ঢাকা এবং সিলেট দু’দলই মাঠে নামছে। প্রথমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে সিলেট। পরের ম্যাচে বরিশালের মুখোমুখি হবে ঢাকা। প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে যদি সিলেট হেরে যায় তাহলে পরের ম্যাচটি পরিণত হবে নিছক মর্যাদা রক্ষার। তবে যদি ভিক্টোরিয়ান্সকে বড় ব্যবধানে হারিয়ে দিতে পারে সিলেট, তাহলে তৈরী হবে জটিল সমীকরণ। সেক্ষেত্রে বরিশালের বিপক্ষে জিততেই হবে এমন লক্ষ্য নিয়ে মাঠে নামতে হবে ঢাকাকে। তবে যদি স্বল্প ব্যবধানে সিলেট জয়ী হয় এবং ঢাকাও অল্প ব্যবধানে হারে তাহলে ইলিমিনেটর রাউন্ডে ওঠার সম্ভবনা প্রবল ঢাকারই।

তবে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ঢাকার আইকন নাসির সব সমীকরণের কথা উড়িয়ে দিয়ে বলেন, ‘আমি জানি না আগামীকাল কার খেলা। শুধু জানি আগামীকাল (বৃহস্পতিবার) আমাদের খেলা এবং বরিশালের বিপক্ষে। আর এতোটুকুই জানি বরিশালের সঙ্গে জিতলে আমরা শেষ চারে খেলবো। কে হারছে আর কে জিতছে এ সব নিয়ে আমার কোন মাথাব্যথা নেই ‘

এদিন সিলেটের সঙ্গে জয় পেলে এ সকল সমীকরণ প্রয়োজন থাকত না ঢাকার। তবে এইসব না ভেবে আগামী ম্যাচে মনোযোগী হতে চান নাসির। পরের ম্যাচে চাপ কেমন থাকবে? জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘সব ম্যাচেই চাপ নিয়ে খেলি আমরা। তাই স্বাভাবিকভাবেই পরের ম্যাচেও চাপ নিয়েই খেলতে হবে।’

আরটি/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।