কুমিল্লায় শাড়ি-মাদকদ্রব্যসহ কোটি টাকার মালামাল আটক


প্রকাশিত: ০২:২৩ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৫

কুমিল্লায় বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, মাদকদ্রব্যসহ প্রায় এক কোটি টাকার মালামাল আটক করা হয়েছে। বুধবার ভারতের সীমান্তবর্তী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কুমিল্লা কোটবাড়িস্থ ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) এসব মাদকদ্রব্য ও মালামাল আটক করে। দুপুরে এসব মাদকদ্রব্য ও মালামাল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও কাস্টমস অফিসে দুপুরে জমা করা হয়েছে বলে বিজিবি জানিয়েছে।
   
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর রাতে বিজিবি’র পৃথক দল জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী ও চৌয়ারা এলাকায় অভিযান চালায়।

Comilla-BGB

এসময় ৭৮০টি উন্নতমানের ভারতীয় শাড়ি বোঝাই একটি প্রাইভেটকার ও একটি পিকআপ আটক করা হয়। এছাড়া জেলার ভারত সীমান্তবর্তী একাধিক স্থানে অভিযান চালিয়ে ২০৮ বোতল হুইস্কি, ৭ বোতল বিয়ার, সাড়ে ৬ কেজি গাঁজা, একটি কাভার্ডভ্যান, কাভার্ড ভ্যানের ৩টি অতিরিক্ত চাকাসহ বিভিন্ন মালামাল আটক করে বিজিবি।

১০ বিজিবি’র লে. কর্নেল মোহাম্মদ মোখলেসুর রহমান জানান, আটক মাদকদ্রব্য ও অন্যান্য মালামালের মূল্য ৯৭ লাখ ৪৯ হাজার ৫৯০ টাকা এবং মাদকদ্রব্যগুলো কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও অন্যান্য মালামাল কাস্টমস অফিসে দুপুরে জমা করা হয়েছে।

কামাল উদ্দিন/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।