১৭ ডিসেম্বর থেকে চট্টগ্রামে আন্তর্জাতিক পর্যটন মেলা


প্রকাশিত: ০১:২১ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৫

আগামী ১৭ ডিসেম্বর থেকে বন্দর নগরী চট্টগ্রামে শুরু হচ্ছে তিন দিনব্যাপী সপ্তম আন্তর্জাতিক পর্যটন মেলা চিটাগাং ট্রাভেল মার্ট-২০১৫। দেশের শীর্ষস্থানীয় ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর এ মেলার আয়োজন করছে।

বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে প্রদর্শনীর উদ্বোধন করবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন চট্রগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট মাহবুবুল আলম।

দি পেনিন্সুলা চিটাগাং হোটেলে অনুষ্ঠিতব্য এ মেলায় দেশি-বিদেশি জাতীয় পর্যটন কর্তৃপক্ষ, বিমান সংস্থা, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, বিনোদন পার্ক ও পর্যটন ব্যবসার সাথে সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নেবে। মেলা চলাকালীন অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিমান টিকিট, ট্যুর প্যাকেজ, হোটেল রুমের ওপর বিশেষ মূল্যছাড়সহ বিভিন্ন সূযোগ সুবিধা প্রদান করবে।

১৭ ডিসেম্বর থেকে ১৯ ডিসেম্বর পর্যন্ত দি পেনিন্সুলা চিটাগাং হোটেলে প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত পর্যটন মেলা সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

এসএ/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।