মামলা করবেন না নিরবের বাবা


প্রকাশিত: ০৭:০৯ এএম, ০৯ ডিসেম্বর ২০১৫

নিরবের বাবা রেজাউল ইসলাম বলেছেন, এ ঘটনায় তিনি কোন মামলা করতে চান না। বিচার মোকাদ্দমার ঝামেলায় যেতে চাই না। যে ক্ষতি হয়েছে আমার হয়েছে। আর কোন শিশু যেন এভাবে মারা না যায়।

বধুবার রাজধানীর শ্যামপুরের পালপাড়ায় থেকে নিরবের মরদেহ তার গ্রামের বাড়ি মাদারীপুরে নিয়ে যাওয়ার সময় তিনি এসব কথা বলেন।

এর আগে বেলা সাড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিরবের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে পানিতে পড়ার আধা ঘণ্টার মধ্যে শিশু নিরবের মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ড. কাজী আবু সামার নেতৃত্বে মোট চারজন এ ময়নাতদন্ত করেন। ময়নাতদন্তে ড. কাজী আবু সামার সঙ্গে ছিলেন- ড. সফিউজ্জামান, ড. প্রদীপ বিশ্বাস ও ড. কবীর হোসেন।

গতকাল (মঙ্গলবার) দীর্ঘ সাড়ে ৪ ঘণ্টা উদ্ধার অভিযানের পর অজ্ঞান অবস্থায় বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করা হয় শিশু নিরবকে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের মেডিকেল অফিসার সোহেল রানা শিশু নিরবকে (৫) মৃত ঘোষণা করেন।

এর আগে বিকেল ৪টার দিকে রাজধানীর শ্যামপুরে বরইতলার পাশে নাগরদোলা দেখতে গিয়ে ঢাকনা খোলা একটি ম্যানহোলে পড়ে যায় শিশু নিরব। খবর পেয়ে ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি ইউনিট, ওয়াসা ও ঢাকা সিটি কর্পোরেশনের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালান।

এআর/জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।