অধিনায়ক সাঙ্গাকারার প্রশংসায় রুবেল


প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের শুরু থেকে একমাত্র ঢাকা ডাইনামাইটস বিদেশি অধিনাকের অধীনে খেলছে। দলটির নেতৃত্বে রয়েছেন শ্রীলঙ্কান কিংবদন্তি কুমার সাঙ্গাকারা। আর বিদেশি হলেও চৌকসভাবে দলকে নেতৃত্ব নিচ্ছেন বলে মনে করেন ঢাকার স্পিনার মোশাররফ হোসেন রুবেল।  

টুর্নামেন্টের শুরুতে অনেক ক্রিকেটবোদ্ধাই পিছু হটেছেন বিদেশি অধিনায়ক করার ক্ষেত্রে। তবে সাঙ্গাকারা দলটির সঙ্গে মিশে গিয়ে দারুণ নেতৃত্ব দিচ্ছেন বলে জানান রুবেল। সাঙ্গাকারার নেতৃত্ব প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের দলে কুমার সাঙ্গাকারা খুব ভালোভাবে মানিয়ে নিয়েছেন। হয়তোবা শেষ ম্যাচে আমরা ভিন্ন কৌশলে ভিন্ন বোলিং আক্রমণ সাজাতে চেয়েছি। সবকিছু সাঙ্গাকারা চৌকসভাবে সামলাচ্ছে। আমাদের জন্য ভালোই হচ্ছে, খারাপ হচ্ছে না।’

তবে বিদেশি খেলোয়াড়দের অধিনায়কত্ব করাটা অনেক চ্যালেঞ্জিং মনে করেন রুবেল। বিশেষ করে কেউ এক-দুই ম্যাচ খারাপ খেললে স্থানীয় খেলোয়াড়দের গুনাগুন ভালোভাবে না জেনে সহজেই আস্থা হারাতে পারেন। সাঙ্গাকারা দলটির সঙ্গে ভালোভাবে মিশে যাওয়ায় তেমন সমস্যা হচ্ছে না বলে জানান তিনি।

আরটি/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।