গাজীপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত


প্রকাশিত: ০৫:৫১ এএম, ০৮ ডিসেম্বর ২০১৫
প্রতীকী ছবি

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দক্ষিণ সালনা এলাকায় বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত এবং অপর একজন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. মোস্তফা। বয়স আনুমানিক ৪০ বছর। আহতের নাম মো. রফিকুল ইসলাম (২৭)। তিনি নারায়ণগঞ্জ জেলা পুলিশের সদস্য। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল মিয়া বলেন, সকাল সোয়া ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সালনা এলাকায় ইউটা গার্মেন্টেসের সামনে ঢাকাগামী একটি মোটরসাইকেলকে পেছন দিক থেকে অজ্ঞাতনামা একটি বাসচাপা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলে থাকা মো. মোস্তফা ঘটনাস্থলেই মারা যায়। আহত হন পুলিশ সদস্য রফিকুল ইসলাম। পরে নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে এবং রফিকুল ইসলামকে ঢাকা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
                
আমিনুল ইসলাম/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।