নাটোরে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ


প্রকাশিত: ০৮:০৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫
প্রতীকী ছবি

নাটোরে মানসিক প্রতিবন্ধী এক যুবতী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় স্থানীয়রা অভিযুক্ত ধর্ষক আশরাফ আলীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। রোববার সন্ধ্যায় শহরতলীর দিয়ারভিটা বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত আশরাফ একই এলাকার মৃত এরশাদ আলীর ছেলে। এ ঘটনায় ধর্ষিতার ভাই বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার সন্ধ্যায় বাড়িতে কেউ না থাকার সুযোগে আশরাফ আলী তার প্রতিবেশী এক মানসিক প্রতিবন্ধী যুবতীকে প্রলোভন দিয়ে তার বাড়িতে ডেকে নেয়। তারপর সে মেয়েটিকে তার নিজ ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে এলাকাবাসী ছুটে এসে আশরাফকে ধরে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আশরাফকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ধর্ষিতার ভাই বাদী হয়ে আশরাফকে অভিযুক্ত করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। বর্তমানে মেয়েটি নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন।

ধর্ষিতার ভাই জানান, আশরাফ আলী একজন দুঃশ্চরিত্রের লোক। সে এর আগেও এ ধরনের ঘটনা ঘটিয়েছে। এ নিয়ে গ্রামে বিচার শালিশও হয়েছে। কিন্তু কোনো ফল হয়নি। তার জন্য গ্রামের মেয়েরা রাতে ঘরের বাহিরে যেতেও  ভয় পায়। তিনি আশরাফের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষক আশরাফকে পুলিশ গ্রেফতার করেছে। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।