বক্স অফিসে পিছিয়ে হেট স্টোরি থ্রি


প্রকাশিত: ১২:৪৭ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫

বলিউডে থ্রিলার ছবি গুলোর মধ্যে ইতোমধ্যেই বেশ প্রশংসা কুড়িয়েছে ‌হেট স্টোরি সিরিজের শেষ কিস্তি। হেট স্টোরি ও হেট স্টোরি ২’র সাফল্যের ধারাবাহিকতায় সম্প্রতি মুক্তি পেয়েছে ‘হেট স্টোরি থ্রি’।

তবে বলিউডের বক্স অফিসের খবর অনুযায়ী সাম্প্রতিক সময়ে বলিউডের মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর তুলনায় বেশ পিছিয়ে আছে ছবিটি। আলোচনা যতোটা হয়েছিলো ঠিক ততোটা সাফল্য পায়নি জেরিন খানের কামব্যাকের এই চলচ্চিত্র।
 
জানা যায়, মুক্তির প্রথম দিনে ছবিটি আয় করেছে মোট ৮ কোটি রুপি। আর দ্বিতীয় দিন সাপ্তাহিক ছুটি থাকা স্বত্বেও ছবিটি আয় করে মাত্র ৭ কোটি রুপি। বিশ্লেষকরা বলছেন, ছবিটির ট্রেলারে রগরগে দৃশ্যের আধিক্য থাকায় অনেক রক্ষণশীল দর্শরাই ছবিটি থেকে মুখ ফিরিয়ে আছেন।

এছাড়াও মুক্তির পরদিনই পাইরেসির স্বীকার হয়ে ছবিটির হল প্রিন্ট ছড়িয়ে ইন্টারনেটজুড়ে। এটাকেও সাফল্যের পেছনের বড় বাধা মনে করছেন বিশ্লেষকরা।

জেরিন খানের পাশাপাশি হেট স্টোরি থ্রি’তে অভিনয় করেছেন শারমান জোশি, কারান সিং গ্রোভার ও ডেইজি শাহ। ভিশাল পান্ডের ছবিটি চলতি মাসের ৫ তারিখে মুক্তি দেয়া হয়।

আরএএইচ/‌এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।