পঞ্চগড়ে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু


প্রকাশিত: ০৭:১৭ এএম, ০৬ ডিসেম্বর ২০১৫

পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কসহ জেলার বিভিন্ন সড়কে নছিমন, করিমন, অটোবাইকসহ অবৈধ যানবাহন চলাচলের প্রতিবাদে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। জেলা মোটর মালিক সমিতি এবং শ্রমিকদের কয়েকটি সংগঠন রোববার সকাল ৬টা থেকে যৌথভাবে এই পরিবহন ধর্মঘটের ডাক দেয়।

ধর্মঘটের ফলে জেলার আটটি রুটসহ দূরপাল্লার সব রকম যানবাহন চলাচল বন্ধ রয়েছে। তবে সকালে দূর পাল্লার বাস জেলা ছেড়ে গেছে। চলাচল বন্ধ রয়েছে বাংলাবান্ধা স্থলবন্দরের পরিবহনও। আকস্মিক পরিবহন ধর্মঘটের ফলে চরম দূর্ভোগে পড়েছে দূর পাল্লার যাত্রীসহ আন্তজেলার যাত্রীরা।

জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আপেল মাহমুদ জাগো নিউজকে বলেন, মহাসড়কে অবৈধ যানবাহন চলাচলের জন্য প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। এ নিয়ে আমরা জেলা প্রশাসক মহোদয়ের সঙ্গে একাধিক বৈঠক করেছি। পুলিশ সুপারের কাছে একাধিকবার বলা হয়েছে। কিন্তু কোনো কাজ হয়নি। বাধ্য হয়ে আমরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছি।

সফিকুল আলম/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।