অঞ্জন দত্তের অপেক্ষায় মিম


প্রকাশিত: ০৮:০২ এএম, ১৩ নভেম্বর ২০১৪

কিছুদিন আগে ভারতীয় নির্মাতা-অভিনেতা-গায়ক অঞ্জন দত্তের মন বাকসো নামের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বিদ্যা সিনহা মিম। ছবিটিতে কাজ করার প্রহর গুনছেন মিম।

অঞ্জন দত্তের পরিচালনায় কাজ করার পাশাপাশি তাকেই সহশিল্পী হিসেবে পাচ্ছেন মিম। এজন্য তিনি উচ্ছ্বসিত। জনপ্রিয় এই অভিনেত্রী বলেছেন, শিগগিরই আমার নতুন ছবি মনবাকসোর কাজ শুরু হবে। এখানে আমার চরিত্রের নাম মৈত্রী। এ ছবির জন্যই এখন নিজেকে প্রস্তুত করছি।

হুমায়ূন আহমেদের আমার আছে জল, জাকির হোসেন রাজুর আমার প্রাণের প্রিয়া খালিদ মাহমুদ মিঠুর জোনাকির আলো ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের তারকাঁটা ছবির পর মিম এখন কাজ করছেন ওয়াজেদ আলী সুমনের সুইটহার্ট ও তন্ময় তানসেনের পদ্ম পাতার জল (ইমন) ছবিতে। মিম জানান, টানা কয়েকদিন সুইটহার্ট ছবিতে কাজ করলাম। ১১ নভেম্বর লালবাগ কেল্লায় হয়েছে পদ্মপাতার জল ছবির কাজ।



১০ নভেম্বর ছিল মিমের জন্মদিন। এদিন ভক্ত ও বন্ধুবান্ধবের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। এখন তার সব প্রতীক্ষা মনবাকসো ছবির জন্য। ছবিটির চিত্রনাট্য লিখেছেন তুষার আবদুল্লাহ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।