সাবেক প্রেমিকের সঙ্গে বিপাশা


প্রকাশিত: ০৭:২৯ এএম, ১৩ নভেম্বর ২০১৪

বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী বিপাশা বসু অভিনীত সর্বশেষ ছবি ‘ক্রিয়েটর-থ্রিডি’ বলিউড বক্স অফিসে গড়পড়তা ব্যবসা করে। তবে ছবিটিতে অসাধারণ অভিনয়-পারফরমেন্স করে চলতি বছরজুড়ে আলোচনায় ছিলেন এ অভিনেত্রী।

এরই মধ্যে ‘রাজ-৪’ ছবির জন্য ভাটদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বিপাশা। তবে এখন খবর হচ্ছে নতুন আরও একটি ছবিতে ৩৫ বছর বয়সী এ অভিনেত্রীকে দেখা যাবে খোলামেলা দৃশ্যে। ক্যারিয়ারের এ পর্যায়ে এসে ছবিতে বিপাশার এ খোলামেলা উপস্থিতির খবরটি এরই মধ্যে আলোচিত হচ্ছে ভারত তথা বিশ্ব মিডিয়ায়। ছবির নাম ‘নীয়া’।

পরিচালনা করছেন ফ্যাশন ডিজাইনার বিক্রম ফানডিস। বিক্রম বিপাশার খুব ঘনিষ্ঠ একজন বন্ধুও। এটিই তার পরিচালিত প্রথম ছবি। আর এ ছবিতেই একটি স্নানের দৃশ্যে খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হতে দেখা যাবে বিপাশাকে। বিষয়টি খোদ জানিয়েছেন বিপাশাও। এরই মধ্যে ছবিটির অনেকখানি শুটিং সম্পন্ন হয়েছে। শুধু তাই নয়, এ ছবিতে বিপাশা অভিনয় করছেন তার সাবেক প্রেমিক রানা দাগুবাতির সঙ্গে। এর আগে একটি ছবিতে অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়িয়ে পড়েন বিপাশা ও রানা।

পাঁচ মাস পর অবশ্য সেই সম্পর্ক ভেঙে যায়। বিপাশা নিজেই সরে আসেন। এবার সেই রানার সঙ্গেই ছবিতে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে বিপাশাকে। তবে বিষয়টি নিয়ে বিব্রত নন বিপাশা। এ বিষয়ে তিনি জানিয়েছেন, আমি একজন অভিনয়শিল্পী। তাই কাজই আমার কাছে মুখ্য। আর ‘নীয়া’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি আমি। এখানে একাধিকবার খোলামেলা হয়েও ক্যামেরাবন্দি হয়েছি।

কিছু দৃশ্যে রানার সঙ্গে ঘনিষ্ঠও হতে হয়েছে। এ বিষয়গুলোকে আমি একদমই স্বাভাবিক দৃষ্টিতে দেখি। কারণ ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত একটি কথা আমি সব সময় বলি। সেটা হচ্ছে চরিত্রের প্রয়োজনে খোলামেলা হতে কিংবা রগরগে দৃশ্যে কাজ করতে কখনও আমার আপত্তি ছিল না, এখনও নেই। এ ছবিতেও তেমন করেই কাজ করেছি। আশা করছি ‘নীয়া’ ছবিটি সবার ভাল লাগবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।