যশোরে দুই ছিনতাইকারী গুলিবিদ্ধ : অস্ত্র ও বোমা উদ্ধার


প্রকাশিত: ০৭:০৬ এএম, ১৩ নভেম্বর ২০১৪

যশোরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার ভোরে শহরের নার্সারি পট্টি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর গুলিবিদ্ধ দুজনসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ১টি ওয়ানশুটার গান, ২ রাউন্ড গুলি, ৩টি হাতবোমা ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ দু’জন হলেন, শহরের বারান্দি মোল্লাপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে হাফিজুর (২৪) ও বাহাদুরপুর এলাকার ইকবাল হোসেনের ছেলে মিজানুর (২৬)।

গুলিবিদ্ধ দু’জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক অপর ছিনতাইকারী হলেন, বারান্দিপাড়া উত্তরপাড়া এলাকার শাহ আলমের ছেলে শাহানুর রহমান সোহান (১৯)।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনামুল হক জানান, শহরের নার্সারি পট্টি এলাকায় ৫ জন ছিনতাইকারীর একটি দল অবস্থান করছিল। টহল পুলিশ ওই এলাকায় গেলে ছিনতাইকারীরা তাদের লক্ষ্য করে বোমা নিক্ষেপ ও গুলি করে।

পুলিশ ও পাল্টা গুলি করলে ছিনতাইকারী হাফিজুর ও মিজানুর পায়ে গুলিবিদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ হাফিজুর, মিজানুর ও ছিনতাইকারী সোহানকে আটক করা হয়েছে।  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।