অসুস্থ থাকায় শুটিং বাতিল করলেন পূর্ণিমা


প্রকাশিত: ১১:২০ এএম, ০৫ ডিসেম্বর ২০১৫

চলতি বছরেই পেটে পাথর জমায় অপারেশন করিয়েছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। মাঝখানে দিনগুলো ভালোই কাটছিলো। কিন্তু সম্প্রতি আবারো পাকস্থলীর সমস্যায় ভুগছেন। পাশাপাশি সর্দি কাশিতেও আক্রান্ত হয়েছেন। তাই একটি খন্ড নাটকের শুটিং বাতিল করতে বাধ্য হলেন তিনি।

এ বিষয়ে জাগো নিউজকে পূর্ণিমা বলেন, ‘মেয়েকে দেখাশুনার জন্য চলচ্চিত্রে কাজ করার সুযোগ পাই না। দুই একটি নাটকে কাজ করি পছন্দ হলে। তেমনি করে মাসের ৮ ও ৯ ডিসেম্বর শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। কিন্তু হঠাৎ করেই একটু শারিরীক সমস্যা দেখা দিয়েছে। তাই শুটিং বাতিল করতে হয়েছে।’

কী অসুখ জানতে চাইলে ‘হৃদয়ের কথার’র এই তারকা বলেন, ‘তেমন গুরুতর কিছুনয়। পেটে গোলমাল হচ্ছে। যা-ই খাচ্ছি, হজম হচ্ছে না। বমি হয়ে বেরিয়ে যাচ্ছে। আমি ভয় পেয়েছিলাম। চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। তিনি বললেন তেমন কিছু নয়। নিয়মিত ওষুধ খেলে সব ঠিক হয়ে যাবে।’

এদিকে গত ঈদে পূর্ণিমা অভিনীত দুটি নাটক টিভি পর্দায় প্রচার হয়েছে। এগুলো হল- আরিফ খানের পরিচালনায় ‘আমার বেলা যে যায়’ এবং তুহিন হোসেনের ‘প্রেম অথবা দুঃস্বপ্নের রাত দিন’।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।