ঢাবি ছাত্রীকে যৌন হয়রানি : অভিযুক্ত গ্রেফতার


প্রকাশিত: ০৫:১৯ এএম, ০৫ ডিসেম্বর ২০১৫

মানিকগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে চলন্ত বাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীর শ্লীলতাহানীর ঘটনায় হেলপার মামুনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান।

তিনি জানান, ঢাকা-মানিকগঞ্জের একটি বাসে লাঞ্ছিত হন ঢাবির ওই ছাত্রী। পরে তিনি বাসের হেলপার মামুনের বিরুদ্ধে দারুস সালাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে তা মামলা হিসেবে গ্রহণ করা হয়। ছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত মামুনকে গাবতলী এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে ওই ছাত্রী নিজের গ্রামের বাড়ি মানিকগঞ্জ থেকে শুকতারা পরিবহনের একটি বাসে চড়ে ঢাকায় আসছিলেন। কিছুদূর আসার পর তার পাশে থাকা যাত্রী নেমে যান। তখন পাশের আসনে বসেন বাসচালকের সহকারী মামুন। এ সময় বাসে মাত্র ১০ থেকে ১২ জন যাত্রী ছিল।

একপর্যায়ে বাসচালকের সহকারী মামুন তার সঙ্গে অশালীন আচরণ শুরু করেন। তিনি প্রতিবাদ করলে মামুন গালিগালাজ করতে থাকেন। তারপর ওই ছাত্রী গাবতলী বাসস্ট্যান্ডে নেমে যান। পরে ওই ছাত্রী দারুস সালাম থানায় লিখিত অভিযোগ করেন।

জেইউ/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।