নিষিদ্ধ হচ্ছে না রিয়াল মাদ্রিদ


প্রকাশিত: ০৬:৪২ এএম, ০৪ ডিসেম্বর ২০১৫

কাদিজের বিপক্ষে রাশিয়ান তারকা ডেনিস চেরিসেভকে একাদশে জায়গা দিয়ে বিতর্ক সৃষ্টি করে রিয়াল মাদ্রিদ। আর এই বিতর্কের কারণে কোপা দেল রে টুর্নামেন্ট থেকেই বাদ পড়ার জোড়াল সম্ভাবনা সৃষ্টি হয়। তবে এমনটি হওয়ার কোনো সুযোগ নেই বলে নিশ্চিত করেছেন রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।

এক প্রেস কনফারেন্সে পেরেজ বলেন, `ভিয়ারিয়ারের হয়ে খেলার সময় এক ম্যাচের নিষেধাজ্ঞা পায় চেরিশেভ। ব্যাপারটি আমাদের আগে থেকে কেউই জানায়নি। চেরিশেভ, ভিয়ারিয়াল এমনকি আরএফইএফ এ বিষয়ে রিপোর্ট করেনি। তাই কোপা দেল রে থেকে রিয়াল মাদ্রিদকে বাদ দেওয়ার কথা উঠলেও তা ভিত্তিহীন।`

এদিকে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনের (আরএফইএফ) ডিসিপ্লিনারি কোডের আর্টিক্যাল ৪১ অনুযায়ী, যে কারণে শাস্তি দেওয়া হবে তা সম্পর্কে অবগত না থাকলে কারো বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা যাবে না।

উল্লেখ্য, রিয়ালে পাড়ি জমানোর আগে গত মৌসুমে ভিয়ারিয়ালের হয়ে কোপা দেল রের তিন ম্যাচে হলুদ কার্ড দেখে এক ম্যাচের নিষেধাজ্ঞা পান চেরিশেভ। নিষেধাজ্ঞা নিয়েই তিনি কাদিজের বিপক্ষে খেলেন।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।